সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাটে মোটরসাইকেলে ধাক্কা লাগায় অটোরিকশা চালককে খু ন

ডেইলি সিলেট ডেস্ক ::

কানাইঘাটে মোটরসাইকেল আরোহির ছুরিকাঘাতে আলমগীর হোসেন নামে এক সিএনজি অটোরিকশা চালক খুন হয়েছেন। মোটরসাইকেলে ধাক্কা লাগার জের ধরে ওই সিএনজি অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজেলার গাছবাড়ী সিএসজি স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন উপজেলার তিনচটি গ্রামের মরহুম আলী আহমদ মিস্ত্রির ছেলে। খুনের ঘটনায় অভিযুক্ত সাদিক আহমদ উপজেলার সীমার বাজার আকুনি গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাদিক আহমদের মোটার সাইকেলের সঙ্গে আলমগীর হোসেনের সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে৷ এরই জের ধরে কথাকাটাকাটির এক পর্যায়ে আলমগীর হোসেনের পেটে ছুরিকাঘাত করে সাদিক আহমদ। এতে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। এ সময় বিক্ষোব্ধ জনতা মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়।

সিলেটের কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলের সঙ্গে সিএনজি অটোরিকশা লাগার জের ধরে চালক আলমগীর হোসেনকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল আরোহি সাদিক আহমদ। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাত পৌনে ১০টার দিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, খুনের ঘটনায় অভিযুক্ত সাদিক আহমদকে গ্রেফতারে অভিযান অব্যাহত রাখা হয়েছে। খুব দ্রুতই হত্যাকারীকে আটক করা হবে, আশাবাদি তিনি। তবে খুনের ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: